| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : মুফতী ফয়জুল করীম


রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : মুফতী ফয়জুল করীম


রহমত নিউজ ডেস্ক     11 December, 2022     08:39 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশেরর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বিগত ৫১ বছরে যারা দেশকে দুর্নীতিগ্রস্ত দেশ হিসেবে গড়ে তুলেছে আগামীতে তাদেরকে বর্জন করে আল্লাহভীরু নেতৃত্ব কায়েম করতে হবে। দুর্নীতিবাজ ও লুটেরাদের হাত থেকে দেশকে মুক্ত করতে হলে রাজনীতিতে একটি আদর্শিক পরিবর্তন প্রয়োজন।

আজ (১১ ডিসেম্বর) রবিবার দুপুরে পুরানা পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা উপস্থিত দায়িত্বশীলদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিথ ছিলেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুফতী মোস্তফা কামাল, শহিদুল ইসলাম কবিরসহ্য অন্যান্য নেতৃবৃন্দ।

মুফতী  ফয়জুল করীম বলেন, রাজনীতিতে আদর্শিক ও গুণগত পরিবর্তনের জন্য ইসলামী আন্দোলন কাজ করছে। কেবলমাত্র নেতৃত্বের পরিবর্তন নয়, নীতিরও পরিবর্তন করা ছাড়া দেশ, ইসলাম ও মানবতার মুক্তি ফিরে আসবে না। দুর্নীতিবাজ ও লুটেরাদের হাত থেকে দেশ ও জনগণকে বাঁচাতে ইসলামই একমাত্র বিকল্প শক্তি। ইসলামকে রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠা ছাড়া দুর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয়। স্বাধীনতার মূল লক্ষ্য অর্জনে সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় দুর্নীতি-দু:শাসন মুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে গণমুখি আন্দোলন গড়ে তুলতে হবে।